শিরোনাম:
ঢাকা, বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১

Somoy Channel
বৃহস্পতিবার ● ১১ এপ্রিল ২০২৪
প্রথম পাতা » বিনোদন » বিয়ের দু’মাস আগে ভাঙে সানির সম্পর্ক, তারপর পেয়ে যান দেবদূত!
প্রথম পাতা » বিনোদন » বিয়ের দু’মাস আগে ভাঙে সানির সম্পর্ক, তারপর পেয়ে যান দেবদূত!
৩৬ বার পঠিত
বৃহস্পতিবার ● ১১ এপ্রিল ২০২৪
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

বিয়ের দু’মাস আগে ভাঙে সানির সম্পর্ক, তারপর পেয়ে যান দেবদূত!

বিয়ের দু’মাস আগে ভাঙে সানির সম্পর্ক, তারপর পেয়ে যান দেবদূত!২০১১ সালে ‘বিগ বস’-এর পঞ্চম মরসুমের প্রতিযোগী হয়ে ভারতীয় টেলিভিশনে আত্মপ্রকাশ। তত দিনে নীল ছবির তারকা হিসেবে রীতিমতো পরিচত সানি লিওনি।

বলিউডে তাঁর আত্মপ্রকাশ ঘটে পূজা ভট্ট পরিচালিত ছবি ‘জিসম ২’ছবির মাধ্যমে। এর পর ‘জ্যাকপট’,‘রাগিনী এমএমএস-২’, ‘এক পহেলি লীলা’,‘রইস’-সহ একাধিক সিনেমা থেকে আইটেম গান, মিউজ়িক ভিডিয়ো, রিয়্যালিটি শো করেছেন তিনি। আর ফিরে তাকাতে হয়নি সানিকে। এই মুহূর্তে ‘স্প্লিটসভিলা এক্স ৫’-এর সঞ্চালনার দায়িত্ব রয়েছে তাঁর উপর।

যদিও অভিনেত্রীর ফিল্মি কেরিয়ারের তুলনায় বেশি চর্চিত তাঁর অতীত। এই মুহূর্তে স্বামী ড্যানিয়াল ওয়েবার ও তিন ছেলে-মেয়েকে নিয়ে সুখের সংসার সানির। তবু অতীত ভুলতে পারেননি অভিনেত্রী।

বিয়ের মাস দুয়েক আগেই তাঁকে ছেড়ে চলে যান তাঁর সেই সময়কার প্রেমিক।

রিয়্যালিটি শোয়ের মঞ্চে সানি জানিয়েছেন, ড্যানিয়েলের সঙ্গে বিয়ে হওয়ার আগে আরও একজনের সঙ্গে বাগ্‌দান হয়েছিল তাঁর। বিয়ের দিনক্ষণও সব ঠিক হয়ে গিয়েছিল। কিন্তু সানির মন বলছিল, কোথাও একটা ভুল হচ্ছে।

সেই সময় প্রাক্তন বাগ্‌দত্তকে তিনি জিজ্ঞাসা করেছিলেন, তিনি তাঁকে ভালোবাসেন কি না। সেই সময় নাকি সানিকে ‘না’ বলেছিলেন তিনি।

তখনই অভিনেত্রী জানতে পারেন, তাঁর সঙ্গে প্রতারণা হচ্ছে। সানি বলেন, ‘‘সমস্ত পরিকল্পনা সারা। সেই সময় বিয়ে ভেঙে যায়।

এটা আমার জীবনের সবচেয়ে খারাপ অভিজ্ঞতার মধ্যে একটা। কিন্তু তার পর ঈশ্বর অবাক করে দেন আমাকে। একজন দেবদূত পাঠিয়ে দেন, সে হল আমার স্বামী ড্যানিয়েল।’’



বিষয়: #  #  #  #


আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)