শিরোনাম:
ঢাকা, বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১

Somoy Channel
বৃহস্পতিবার ● ২৫ এপ্রিল ২০২৪
প্রথম পাতা » রাজধানী » বঞ্চিত মানুষের উন্নয়ন ও সেবা করার লক্ষ্য প্রার্থী হয়েছি,,আফতাব উদ্দিন
প্রথম পাতা » রাজধানী » বঞ্চিত মানুষের উন্নয়ন ও সেবা করার লক্ষ্য প্রার্থী হয়েছি,,আফতাব উদ্দিন
২৭ বার পঠিত
বৃহস্পতিবার ● ২৫ এপ্রিল ২০২৪
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

বঞ্চিত মানুষের উন্নয়ন ও সেবা করার লক্ষ্য প্রার্থী হয়েছি,,আফতাব উদ্দিন

বঞ্চিত মানুষের উন্নয়ন ও সেবা করার লক্ষ্য প্রার্থী হয়েছি,,আফতাব উদ্দিনসুনামগঞ্জ প্রতিনিধি
জনগনের ভালবাসা আর আমার বাবা ও পরিবারের সদস্যদের এবং আমার কাজের মূল্যায়ন করতেই সবাই ঐক্য বদ্ধ ভাবে বিপুল ভোটে নির্বাচনপ আমাকে বিজয়ী করবেন বলে দাবী করেন চেয়ারম্যান পদপ্রার্থী আফতাব উদ্দিন।

তিনি বুধবার (২৪ এপ্রিল)সকালে নিজ বাড়িতে সুনামগঞ্জের তাহিরপুর উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেন।

চেয়ারম্যান পদপ্রার্থী আফতাব উদ্দিন মতবিনিময় সভায় বলেন,আসন্ন তাহিরপুর উপজেলা পরিষদ নির্বাচনে হাওর বেষ্টিত এ উপজেলার সাধারণ মানুষের জীবনমানের উন্নয়ন এবং তাদের সেবা করার লক্ষ্য নিয়েই মূলত প্রার্থী হয়েছি। আর জনগণের ব্যাপক সারা পেয়ে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে নমিনেশন জমা দিয়েছিলাম আর ২৩ এপ্রিল নমিনেশন যাচাই-বাছাই শেষে রিটার্নিং কর্মকর্তা বৈধতা ঘোষণা করছেন।

আফতাব উদ্দিন বলেন,আমি টানা দুই মেয়াদে বাদাঘাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবে বিপুল ভোটের ব্যবধানে নির্বাচিত হয়ে জনগণের সেবা করেছি। আমার বাবা আলহাজ্ব জয়নাল আবেদীনসহ আমরা মোট ৭বার ইউনিয়ন পরিষদে নির্বাচিত হয়েছেন। আমার বাবা প্রায়াত জয়নাল আবেদীন তৎকালীন সময়ে সরকারের সাথে চুক্তি করে দেশের দ্বিতীয় রামসার সাইট খ্যাত টাঙ্গুয়ার হাওরে হিজল-করছ গাছ লাগিয়েছেন। তিনি দেশের বৃহত্তর শিমুল বাগান তৈরি করেছেন। পাশাপাশি বিভিন্ন স্কুল, কলেজ,মাদ্রাসা,এতিমখানা ও ধর্মীয় প্রতিষ্ঠান নির্মাণ করেছেন।

জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী উল্লেখ করে তিনি বলেন,জনগণ যেভাবে আমাকে এবং আমাদের পরিবারকে ভালোবেসে বিগত সময়ের ন্যায় সারা দিয়েছেন তাতেই প্রমাণ করে আমাদের বিজয় সুনিশ্চিত।

সভায় জেলা উপজেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় সাংবাদিকগন উপস্থিত ছিলেন।



বিষয়: #  #


আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)