শিরোনাম:
ঢাকা, বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১

Somoy Channel
সোমবার ● ১৩ মে ২০২৪
প্রথম পাতা » প্রধান সংবাদ » ত্রিশালে আন্তর্জাতিক নার্স দিবসে র‌্যালী ও আলোচনা সভা
প্রথম পাতা » প্রধান সংবাদ » ত্রিশালে আন্তর্জাতিক নার্স দিবসে র‌্যালী ও আলোচনা সভা
১৬ বার পঠিত
সোমবার ● ১৩ মে ২০২৪
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

ত্রিশালে আন্তর্জাতিক নার্স দিবসে র‌্যালী ও আলোচনা সভা

ত্রিশালে আন্তর্জাতিক নার্স দিবসে র‌্যালী ও আলোচনা সভামোমিন তালুকদার, ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধিঃ
আধুনিক নার্সিং স্বাস্থ্য পরিচর্যার অগ্রদূত ফ্লোরেন্স নাইটিঙ্গেলের জন্মদিন ও আন্তর্জাতিক নার্স দিবসে বেলা নার্সিং কলেজের উদ্যোগে ত্রিশালে র‌্যালী ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
“আমাদের নার্স, আমাদের ভবিষ্যৎ, অর্থনৈতিক শক্তি-নার্সিং সেবায় ভিত্তি” এই প্রতিপাদ্যকে সামনে রেখে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর সকল স্তরের নার্স, কর্মকর্তা ও বেলা নার্সিং কলেজের শিক্ষক শিক্ষার্থীদের অংশগ্রহণে রবিবার (১২ মে) দুপুরে স্বাস্থ্য কমপ্লেক্স প্রাঙ্গণ থেকে একটি র‌্যালী বের করা হয়। র‌্যালীটি প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে হাসপাতালের সামনে গিয়ে শেষ হয়। পরে হাসপাতালের সম্মেলন কক্ষে দিবসটির তাৎপর্য তুলে ধরে আলোচনা সভা শেষে কেক কাটা হয়।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর নার্সিং সুপার ভাইজার সেলিনা আক্তার এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোহাম্মদ নজরুল ইসলাম।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর সিনিয়র স্টাফ (নার্স) জহুরা নারগিস আক্তার এর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা পাবলিক হেলথ্ নার্স এর সহকারী ইসমাইল হোসেন, বেলা নার্সিং কলেজ এর পরিচালক শহিদুল আলম স্বপন, অধ্যক্ষ একেএম আব্দুল করিম, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর নার্সিং ইনচার্জ কামরুন নাহার প্রমূখ।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)