শিরোনাম:
ঢাকা, বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১

Somoy Channel
সোমবার ● ১৩ মে ২০২৪
প্রথম পাতা » প্রধান সংবাদ » ত্রিশালে শিলাবৃষ্টিতে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করলেন আনিছুজ্জামান এমপি
প্রথম পাতা » প্রধান সংবাদ » ত্রিশালে শিলাবৃষ্টিতে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করলেন আনিছুজ্জামান এমপি
১৯ বার পঠিত
সোমবার ● ১৩ মে ২০২৪
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

ত্রিশালে শিলাবৃষ্টিতে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করলেন আনিছুজ্জামান এমপি

ত্রিশালে শিলাবৃষ্টিতে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করলেন আনিছুজ্জামান এমপিমোমিন তালুকদার, ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধময়মনসিংহের ত্রিশালে শিলাবৃষ্টিতে ৬টি ইউনিয়নে বীর মৃক্তিযোদ্ধা সহ ৫ হাজার জনগণের বসতবাড়ি ও ফসলের ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করলেন ত্রিশালের সংসদ সদস্য ও শিল্প মন্ত্রণালয় সংসদীয় স্থায়ী কমিটির সদস্য এবিএম আনিছুজ্জামান (এমপি)। শনিবার দুপুরে ৬নং ত্রিশাল ইউনিয়ন সহ আরো কয়েকটি এলাকা পরিদর্শন করেন তিনি।
গত (৫মে) দিবাগত রাতে উপজেলার ত্রিশাল ইউনিয়ন সহ কয়েকটি এলাকায় শিলাবৃষ্টির কারণে বসতবাড়ি ও ফসলের মাঠের ব্যাপক ক্ষতি ক্ষয়ক্ষতি হয়েছে।
পরিদর্শনকালে উপস্থিত ছিলেন, ময়মনসিংহ জেলা মুক্তিযোদ্ধা পূনর্বাসন সংস্থার সভাপতি বীর মুক্তিযোদ্ধা নূরুল ইসলাম মোমেন, ৬নং ত্রিশাল ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান জাহিদ আমিন, ত্রিশাল উপজেলা প্রেসক্লাবের সভাপতি ফকরুদ্দীন আহমেদ, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম, সম্মানিত সদস্য জহিরুল কাদের কবির, সাংগঠনিক সম্পাদক মোমিন তালুকদার, এশিয়ান টেলিভিশন এর প্রতিনিধি তাসলিমা রতœা, এসএফ টিভি ব্যবস্থাপনা পরিচালক রাকিবুল হাসান ফরহাদ, জাগ্রত টিভির পরিচালক সোহেল রানা, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ সহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ।
সংসদ সদস্য এবিএম আনিছুজ্জামান (এমপি) বলেন, আমার ত্রিশাল উপজেলায় শিলাবৃষ্টিতে ক্ষতিগ্রস্ত পরিবারগুলোর কথা আমি সংসদে উপস্থাপন করেছি এবং ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রণালয়ে বিষয়টি বিবেচনাধীন আছে, আপাতত ডিসির সাথে কথা বলে যাদের বেশি ক্ষয় ক্ষতি হয়েছে। তাদের ঘর নির্মাণের জন্য ঢেউটিনের ব্যবস্থা করে দেয়া হবে। পরবর্র্তী সময়ে আবাদি ফসলের ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে আর্থিক প্রণোদনা দেয়ার আশ্বাস দেন।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)