শিরোনাম:
ঢাকা, বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১

Somoy Channel
সোমবার ● ১৩ মে ২০২৪
প্রথম পাতা » প্রধান সংবাদ » রাণীনগরে মাদক কারবারী গ্রেফতার ৪ হেরোইন উদ্ধার
প্রথম পাতা » প্রধান সংবাদ » রাণীনগরে মাদক কারবারী গ্রেফতার ৪ হেরোইন উদ্ধার
১৮ বার পঠিত
সোমবার ● ১৩ মে ২০২৪
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

রাণীনগরে মাদক কারবারী গ্রেফতার ৪ হেরোইন উদ্ধার

রাণীনগরে মাদক কারবারী গ্রেফতার ৪ হেরোইন উদ্ধারকাজী আনিছুর রহমান,রাণীনগর (নওগাঁ) : নওগাঁর রাণীনগরে অভিযান চালিয়ে মাদক কারবারী চারজনকে গ্রেফতার করেছে থানাপুলিশ । গ্রেফতারকালে একজনের নিকট থেকে দুই গ্রাম হেরোইন উদ্ধার করা হয়েছে। গ্রেফতারকৃতদের শনিবার আদালতে সোর্পদ করা হয়েছে।
রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু ওবায়েদ জানান,শুক্রবার রাত অনুমান ১০টা নাগাদ গোপন সংবাদের ভিত্তিতে উপজেলা সদরের মাছ বাজার এলাকায় অভিযান পরিচালনা করা হয়। অভিযানে ফরহাদ হোসেন (৩৬) নামে আলোচিত এই মাদক ব্যবসায়ীকে দুই গ্রাম হেরোইনসহ আটক করা হয়। আটক ফরহাদ উপজেলার বিষ্ণপুর গ্রামের শহিদুল ইসলামের ছেলে। তার বিরুদ্ধে এপর্যন্ত মাদকের আটটি মামলা রয়েছে।
এছাড়া মাদক মামলার পলাতক আসামী উপজেলার লক্ষীকোলা গ্রামের আজিজ সরদারের ছেলে স্বপন সরদার (৪২),জলকৈ গ্রামের ছামছুল আলমের ছেলে আরিফুল ইসলাম (৪০) কে শুক্রবার রাতে অভিযান চালিয়ে গ্রেফতার করা হয়। এছাড়া মালশন গ্রামের মোতাহার আলীর ছেলে মহসিন ইসলাম (২২) কে শনিবার সকালে গ্রেফতার করা হয়েছে। তাকেও মাদক মামলার পরোয়ানামূলে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতদের শনিবার আদালতে সোর্পদ করা হয়েছে।



বিষয়: #


আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)